বরখাস্ত হওয়া ওসি এখন রাজশাহীর কারাগারে || CNB NEWS

 


ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী  প্রতিনিধি :


রাজশাহীর পুঠিয়া থানার বরখাস্ত ওসি এখন কারাগারে। দুর্নীতির মামলায় পুঠিয়া থানা থেকে সাময়িক বরখাস্ত হওয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে বিজ্ঞ আদালত। গত বুধবার ওসি শাকিল আদালতে আত্মসমর্পণ করলে অন্তবরতীকালীন জামিন মঞ্জুর করেছিলেন আদালত। সর্বশেষ গত ২৩ নভেম্বর ওসি সাকিল উদ্দিন আহমেদকে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন হাইকোর্ট।


রবিবার দুপুরে রাজশাহী বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক ইসমত আরা ওসি সাকিলের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গত ২৪ এপ্রিল পুঠিয়া সড়ক পরিবহন মোটর শ্রমিক ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনকে কেন্দ্র করে ১০ জুন নিখোঁজ হন নুরুল ইসলাম। পরদিন ১১ জুন সকালে পুঠিয়ার কাঁঠালবাড়িয়া এলাকার ‘এসএস ব্রিকফিল্ড’ নামক ইটভাটা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মেয়ে নিগার সুলতানা ওই দিনই মূল হত্যাকারী হিসেবে আবদুর রহমান পটলসহ আটজনের নাম উল্লেখ করে থানায় এজাহার দাখিল করেন।


পরে ওই এজাহার বদলের অভিযোগ এনে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট করেন নুরুল ইসলামের মেয়ে নিগার সুলতানা। এরপর হাইকোর্ট বিচারিক নির্দেশ দিলে সেখানেও এজাহার বদলের বিষয়টি প্রমাণিত হয়। যার কারনে পুঠিয়া থানার বরখাস্ত ওসি এখন কারাগারে।






Post a Comment

Previous Post Next Post