'হৃদয়ে আলফাডাঙ্গা' গ্রুপের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন



নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধিঃ 


স্বাস্থ্যবিধি মেনে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সবচেয়ে বৃহৎ ভার্চুয়াল প্লাটফর্ম 'হৃদয়ে আলফাডাঙ্গা' গ্রুপের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। 


এ উপলক্ষে শুক্রবার (২ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপ পরিচালনা পর্ষদের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সভায় আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের অফিসার ইনচার্জ ও হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের উপদেষ্টা মো. মনিরুল হক সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি। 


আলোচনা সভায় বক্তব্য দেন, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন, সহ-সভাপতি খান আসাদুজ্জামান টুনু, সাধারণ সম্পাদক আলমগীর কবীর ও প্রেসক্লাবের সদস্য মে. কামরুল ইসলাম প্রমুখ। 


বক্তারা হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের ভূয়সী প্রশংসা করে বলেন, ডিজিটাল এ যুগে তথ্য প্রযুক্তির ব্যবহার নিয়ে অনেকেরই অভিযোগ আছে। সবকিছুকে পাশ কাটিয়ে ভার্চুয়ালেও যে একটি ভালো উদ্দেশ্যে ব্যবহার করা যায় তার একটি অনান্য দৃষ্টান্ত এই হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপ।


এসময় হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের পরিচালনা পর্ষদের সদস্য মো. মনিরুল ইসলাম, মিয়া রাকিবুল, শাহারিয়ার নাজিম শাওন, তরিকুল ইসলাম তৌকির, শাহিদুল ইসলাম কোরবান, গোলাম কিবরিয়া, বাসুদেব কুন্ডু জয় ও মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। 


আলোচনা সভা শেষে উপস্থিত সকলে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন। 


প্রসঙ্গত, ২০১৭ সালের ২ এপ্রিল হৃদয়ে আলফাডাঙ্গা গ্রুপের পথচলা। প্রতিষ্ঠার মাত্র ৪ বছরে ইতিমধ্যে গ্রুপটি সামাজিক ও মানবিক কাজ করে আলফাডাঙ্গা উপজেলার সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

Post a Comment

Previous Post Next Post